বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

লাখাইয়ে ‘বীজতলায় হাঁস যাওয়া’ নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি : লাখাইয়ে বোরো বীজতলায় হাঁস যাওয়াকে কেন্দ্র করে মফিজুল মিয়া (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে তারই আপন চাচাতো ভাই। মঙ্গলবার বিকেল ৩টার দিকে উপজেলার আমানউল্লাহপুরে এ ঘটনা ঘটে।

নিহত মফিজুল মিয়া ওই গ্রামের ধনু মিয়ার ছেলে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম জানান, নিহত মফিজুল মিয়ার সাথে তার চাচাতো ভাই একই গ্রামের বয়াতুল মিয়ার ছেলে আছকির মিয়ার বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার বেলা ৩টার দিকে মফিজুল মিয়ার কয়েকটি হাঁস আছকির মিয়ার বোরো বীজতলায় নামে। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আছকির মিয়া ক্ষিপ্ত হয়ে মফিজুল মিয়াকে এলোপাতাড়ি কুপাতে থাকেন। এতে মফিজুল ঘটনাস্থলেই মারা যান। এ সময় ভাইকে বাঁচাতে মফিজুল মিয়ার আপন ছোটভাই এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করে আছকির মিয়া। গুরুতর অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় ঘাতক আছকির মিয়াকে ধরতে পুলিশের অভিযান চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com